বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬

সালমনের জন্য এবার নগ্ন হলেন আরশি খান!

সালমনের জন্য এবার নগ্ন হলেন আরশি খান











 মন খুশি হলেই তিনি উপহার দিয়ে থাকেন নগ্নতা! এবার অন্যথা হল না সেই নিয়মের। সালমনের জন্য এবার শরীর দেখালেন আরশি খান।

না, এসবের জন্য সালমন কিছু করেননি। যা করেছেন ‘সুলতান’ করেছেন। আসলে সালমনের ‘সুলতান’ দেখার পর আরশি এতটাই আপ্লুত যে নিজের সবই সল্লুকে দিয়ে দিলেন। তবে আরশির এই উপহারে বাঁধ সেধেছে সোশ্যাল মিডিয়া।

যে ছবি আরশি সালমনের জন্য তুলেছে তা এতটাই চড়া ছিল যে ফেসবুক, টুইটারে তাঁকে ব্লক করে দেওয়া হয়। পরে ফোটোশপের মাধ্যমে রাখঢাক করেও যে নগ্ন ছবিটা সালমনকে উত্সর্গ করলেন আরশি সেটাও পাবলিশ করার সম্পূর্ণ অযোগ্য। তা মন খুলে এবার সালমনকে উপহার দিতে পারলেন না আরশি। তাই বেটার লাক নেক্সট টাইম আরশি।

আরশি এবার সালমনের জন্য নগ্ন হলেন। কিন্তু সেই নগ্নতার মাত্রা এতটাই চড়া ছিল যে ফেসবুক, টুইটারে তাঁকে ব্লক করে দেওয়া হয়। পরে ফোটোশপের মাধ্যমে রাখঢাক করেও যে নগ্ন ছবিটা সালমনকে উৎসর্গ করলেন আরশি সেটাও পাবলিশ করার সম্পূর্ণ অযোগ্য। তাই আরশি বেটার লাক নেক্সট টাইম।



আরশি নিজেকে আফ্রিদির গার্লফ্রেন্ড বলে দাবি করে। প্রথমে বলেছিলেন, আফ্রিদির সঙ্গে তিনি দুবাইয়ের হোটেলে নিয়মিত সহবাস করেন। তারপর বলেছিলেন, আফ্রিদি তাকে বিয়ে করবেন। তারপর টি২০ বিশ্বকাপের সময় বলেছিলেন আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। সেই প্রচার পাওয়ার পর এক ধর্মীয় উসকানিমূলক পোস্ট করায় ফেসবুক থেকে ব্লক হয়ে যান আরশি। পরে অন্য একটি আইডি থেকে এসব করে বেরোচ্ছেন এই বিতর্কিত মডেল।

কিছুদিন আগে ভারত পাকিস্তান টি টোয়েন্টি ম্যাচে ভারত জেতায় নগ্ন হয়ে ছবি পোস্ট করেছিলেন আরশি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

thanks for your nice comments............


b.reg
ANIK SABBIR